তথ্য
সংগ্রহ
এবং
তার
ব্যবহার
এই
ওয়েবসাইটে
সংগৃহীত
তথ্যের
একমাত্র
মালিক
‘u’।
এই
ওয়েবসাইটে
উল্লেখিত
নেই
এমন
কোনো
পক্ষের
কাছে
‘জান্নাত টেলিকম’
তাদের
সংগ্রহীত
তথ্যের
আদান-প্রদান করে না। ক্রেতা বা গ্রাহকের অর্ডার গুলো যথাযথ ভাবে সম্পন্ন করার জন্য এবং গ্রাহক পর্যন্ত পণ্য পৌঁছে দেবার লক্ষ্যেই ‘জান্নাত টেলিকম’ গ্রাহকদের কাছ থেকে বিভিন্ন তথ্য সংগ্রহ করে থাকে। এছাড়াও অর্ডার নিশ্চিতকরণ এবং অর্ডার অর্ডারের বর্তমান অবস্থার হালনাগাদের মতো প্রাসঙ্গিক তথ্য নিয়ে থাকে, যাতে করে ‘জান্নাত টেলিকম’ গ্রাহকের অর্ডারকৃত পণ্যের যথাযথ বিতরণ প্রক্রিয়া নিশ্চিত করতে পারে এবং ভবিষ্যতে আরও সুষ্ঠু ও সুন্দর সেবা প্রদান করতে পারে। এসব সংগৃহীত তথ্যের মধ্যে রয়েছে গ্রাহকের নাম, শিপিং ঠিকানা, বিলিং ঠিকানা, টেলিফোন নম্বর, ই-মেইল ঠিকানা এবং অর্থপ্রদানের তথ্য।
গ্রাহকের
একাউন্টে
গ্রাহকের
ভবিষ্যত
অ্যাক্সেস
নিশ্চিত
করবার
জন্য জান্নাত টেলিকম গ্রাহকের
থেকে
‘ইউজারনেম’
এবং
‘পাসওয়ার্ড’
নিয়ে
থাকে
যা
দিয়ে
পরবর্তীতে
গ্রাহক
চাইলেই
তার
নিজস্ব
প্রোফাইলে
লগ-ইন করতে পারবে। যেহেতু এই একাউন্ট কেবল গ্রাহকের ব্যক্তিগত ব্যবহারের জন্যই, তাই জান্নাত টেলিকমএই তথ্যসমূহ গ্রাহককে অন্য কারো সাথে শেয়ার করা থেকে বিরত থাকতে বলে। যাতে করে গ্রাহকের গোপনীয়তা বজায় থাকে। গ্রাহক যদি জান্নাত জান্নাত টেলিকমের নিউজলেটার বা বিশেষ অফারের সম্পর্কে নিয়মিত হালনাগাদ চান, সেক্ষেত্রে জান্নাত টেলিকমগ্রাহকের প্রদাণকৃত এই তথ্যসমূহ ব্যবহার করে গ্রাহক অব্দি ‘নিউজলেটার বা বিশেষ অফার’ পৌঁছে দেয়।
নিবন্ধন
এই
ওয়েবসাইটে
যথাযথ
ভাবে
অর্ডার
সম্পন্ন
করতে
গ্রাহককে
প্রথমে
নিবন্ধন
ফর্ম
পূরণ
করতে
হবে।
নিবন্ধনে
গ্রাহককে
তার
যোগাযোগের
তথ্য
যেমনঃ
আপনার
নাম,
ই-মেইল ঠিকানা, টেলিফোন নম্বর এবং রাস্তার ঠিকানা সমূহ প্রদান করতে হবে। ‘জান্নাত টেলিকম’ এই তথ্য সমূহ গ্রাহককে গুরুত্বপূর্ণ জান্নাত টেলিকমপরিষেবা প্রদান করতে ব্যবহার করে। যেমন, ই-মেইলের মাধ্যমে স্বয়ংক্রিয় অর্ডার স্ট্যাটাস আপডেট এর সেবা।
অর্ডার
নিবন্ধন
প্রক্রিয়ায় সংগৃহীত তথ্যের বেশিরভাগই অর্ডার প্রক্রিয়াতে ব্যবহার করা হয়ে থাকে। অর্ডার প্রক্রিয়া চলাকালীন আপনাকে আর্থিক লেনদেন সম্পর্কিত তথ্য যেমন, অর্থ পরিশোধের মাধ্যম, মানি অর্ডার, ওয়্যার ট্রান্সফার অথবা চেকের তথ্য প্রদান করতে হবে। এই তথ্যসমূহ বিলিং উদ্দেশ্যে এবং আপনার অর্ডারটি সম্পূর্ণ করার জন্য ব্যবহার করা হয়ে থাকে।
‘জান্নাত টেলিকম’
যদি
গ্রাহকের
কোনো
অর্ডার
প্রক্রিয়া
করতে
গিয়ে
সমস্যার
সম্মুখীন
হয়,
সেক্ষেত্রে জান্নাত টেলিকম গ্রাহকের
এই
তথ্যগুলোর
সাহায্য
নেয়
গ্রাহকের
সাথে
যোগাযোগ
করতে। জান্নাত টেলিকমের নীতি মালার শেয়ারিং বিভাগে নির্দিষ্ট করা ছাড়া জান্নাত টেলিকম গ্রাহকের ব্যক্তিগত এবং আর্থিক তথ্য কোনো তৃতীয় পক্ষের সাথে শেয়ার করে না।
কুকিজ
জান্নাত টেলিকমগ্রাহকের
ব্রাউজারের
ধরন
এবং জান্নাত টেলিকমের কুকি দ্বারা প্রদত্ত অন্যান্য তথ্যের উপর ভিত্তি করে নির্দিষ্ট ওয়েব পৃষ্ঠার বিষয়বস্তু কাস্টমাইজ করে থাকে। গ্রাহক যদি কুকি প্রত্যাখ্যান করেও এই ওয়েবসাইট ব্রাউজ করতে পারবে কিন্তু পণ্যদ্রব্য কেনার জন্য শপিং কার্ট ব্যবহার করতে পারবে না। কারণ কুকিজ স্বয়ংক্রিয় করা ব্যতীত শপিং কার্ট কাজ করতে পারে না কারণ এতে গ্রাহকের অর্ডার প্রক্রিয়ার প্রয়োজনীয় তথ্য রাখা হয়ে থাকে।
গ্রাহক
কুকিজ
নিষ্ক্রিয়
করলে, জান্নাত টেলিকমগ্রাহকের
অনলাইন
অর্ডার
গ্রহণ
করতে
ব্যর্থ
হয়।
কুকি
দ্বারা
সরবরাহকৃত
এমন
তথ্য
যা
গ্রাহকের
ব্যক্তিপরিচয় সনাক্ত করে তা জান্নাত টেলিকম কোনো তৃতীয় পক্ষের সাথে সাথে শেয়ার করে না। গ্রাহক ওয়েবসাইটে থাকাকালীন জান্নাত টেলিকম গ্রাহকের জমা দেওয়া ব্যক্তিগতভাবে শনাক্তযোগ্য তথ্যের সাথে কুকিতে সংরক্ষিত ডেটা লিঙ্ক করে। এটি জান্নাত টেলিকমকে গ্রাহকের কেনাকাটার অভিজ্ঞতাকে ব্যক্তিগতকৃত করতে এবং পরিচিতি এবং আশ্বাসের অবচেতন অনুভূতি জাগাতে ব্যবহারকারীর পছন্দগুলিকে বুঝতে সাহায্য করে থাকে। জান্নাত টেলিকমের কিছু ব্যবসায়িক অংশীদার (যেমন, বিজ্ঞাপনদাতারা) জান্নাত টেলিকমের ওয়েবসাইটে কুকি ব্যবহার করে। এই কুকিগুলিতে জান্নাত টেলিকমের কোনো অ্যাক্সেস বা নিয়ন্ত্রণ নেই। এই বিবৃতি শুধুমাত্র জান্নাত টেলিকমদ্বারা ব্যবহৃত কুকিজ এর জন্য প্রযোজ্য, কোন বিজ্ঞাপনদাতাদের দ্বারা ব্যবহৃত কুকিজ এর জন্য নয়।
লগ
ফাইল
প্রবণতা
বিশ্লেষণ
করতে,
সাইট
পরিচালনা
করতে,
ব্যবহারকারীর গতিবিধি ট্র্যাক করতে এবং সামগ্রিক ব্যবহারের জন্য বিস্তৃত জনসংখ্যার তথ্য সংগ্রহ করতে আইপি ঠিকানার ব্যবহার করে জান্নাত টেলিকম। আইপি ঠিকানাগুলিকে ব্যক্তিগতভাবে শনাক্তযোগ্য তথ্যের সাথে লিঙ্ক করা হয় না এবং জান্নাত টেলিকম কোনো তৃতীয় পক্ষকে এই আইপি আইপি তথ্য শেয়ার করে না।
প্রশংসাপত্র
জান্নাত টেলিকমের ওয়েবসাইটের প্রশংসাপত্র বিভাগটি ইতিবাচক অভিজ্ঞতা শেয়ার করার উদ্দেশ্যে। সঠিক এবং ইতিবাচক প্রশংসাপত্র নিশ্চিত করার জন্য প্রশংসাপত্র বিভাগটি সংযত করা হয়েছে। প্রকাশিত প্রশংসাপত্রগুলি প্রকৃত, যা জান্নাত টেলিকম দ্বারা সম্পাদিত বা পরিবর্তিত নয়৷ বিবেচনার ভিত্তিতে জান্নাত টেলিকম কোনো প্রশংসাপত্র পোস্ট বা অপসারণ করার অধিকার সংরক্ষণ করে। ওয়েবসাইটে গ্রাহক বা ক্রেতা তার মন্তব্য(গুলি) বা প্রশংসাপত্র( ) ("প্রশংসাপত্র") পোস্ট করার মাধ্যমে গ্রাহক জান্নাত টেলিকমকে তাদের ব্যবসার সাথে সম্পর্কিত প্রশংসাপত্র পুনরায় মুদ্রণ বা ব্যবহার করার অনুমতি দেয়। এছাড়াও গ্রাহক নিম্নলিখিতগুলির সাথে সম্মত হয়ে থাকে-
(১)
প্রশংসাপত্রের পুনর্মুদ্রণ বা ব্যবহার জান্নাত টেলিকমের বিবেচনার ভিত্তিতে এবং ক্ষতিপূরণ ছাড়াই হবে;
(২) জান্নাত টেলিকম কোনো
ছদ্ম
(কলম)
নামের
ক্রেডিট
সহ
বা
ছাড়াই
প্রশংসাপত্র
ব্যবহার
করতে
পারে;
(৩)
প্রশংসাপত্র
ব্যবহার
করার
অধিকার জান্নাত টেলিকমের চিরস্থায়ী এবং জান্নাত টেলিকমের দ্বারা নির্ধারিত হতে পারে;
(৪) জান্নাত টেলিকম গ্রাহকের
প্রশংসাপত্রটি স্থানীয়ভাবে, জাতীয়ভাবে বা বিশ্বব্যাপী ব্যবহার করতে পারে এবং এমন ব্যবহার যেকোন মিডিয়া, তথ্য বা যোগাযোগ প্ল্যাটফর্মে (ইন্টারনেট বিজ্ঞাপন সহ) ব্যবহার করতে পারে যা বর্তমানে আছে এবং ভবিষ্যতে তৈরী হবে; এবং
(৫)
গ্রাহক
ব্যতীত
অন্য
কেউ
নন
যিনি
প্রশংসাপত্রটি পোস্ট করেন। গ্রাহকের ছদ্ম (কলম) নাম ব্যতীত, যা জান্নাত টেলিকম চাইলে ব্যবহার করতে পারে অথবা নাও করতে পারে, জান্নাত টেলিকমের পুনঃমুদ্রণ বা গ্রাহকের প্রশংসাপত্র ব্যবহারের সাথে গ্রাহকের ব্যক্তিগত যোগাযোগের তথ্য প্রকাশ করা হবে না।
লিঙ্ক
এই
ওয়েব
সাইটে
অন্যান্য
সাইটের
লিঙ্ক
উপস্থিত
রয়েছে। জান্নাত টেলিকম গ্রাহকদের
অনুগ্রহ
করে
সচেতন
থাকতে
অনুরোধ
করে
যে,
এই
ধরনের
অন্যান্য
সাইটের
গোপনীয়তা
অনুশীলনের
জন্য জান্নাত টেলিকম দায়ী
নয়। জান্নাত টেলিকম তার
ওয়েবসাইট
ব্যবহারকারীদেরকে সাইট ছেড়ে যাওয়ার সময় সচেতন হতে এবং ব্যক্তিগতভাবে শনাক্তযোগ্য তথ্য সংগ্রহ করে এমন প্রতিটি ওয়েবসাইটের গোপনীয়তা বিবৃতি পড়তে উৎসাহিত করে থাকে। এই গোপনীয়তা বিবৃতি শুধুমাত্র এই ওয়েবসাইট দ্বারা সংগৃহীত তথ্যের জন্য প্রযোজ্য।
নিরাপত্তা
জান্নাত টেলিকম তার
গ্রাহকদের
তথ্য
রক্ষা
করার
জন্য
সতর্কতা
অবলম্বন
করে।
গ্রাহক
যখন
ওয়েবসাইটের
মাধ্যমে
সংবেদনশীল
তথ্য
জমা
দিয়ে
থাকে,
তখন
গ্রাহকের
তথ্য
অনলাইন
এবং
অফলাইন
উভয়ভাবেই
সুরক্ষিত
থাকে।
ব্যক্তিগত
তথ্য
সংশোধন/আপডেট/পর্যালোচনা
গ্রাহকরা
তাদের
"My Account" বিকল্পের মাধ্যমে রাস্তার ঠিকানা বা ই-মেইল ঠিকানার মতো তাদের সঞ্চিত অ্যাকাউন্টের তথ্য পরিবর্তন বা পর্যালোচনা করতে পারেন। গ্রাহক তার অ্যাকাউন্ট অ্যাক্সেস করতে চাইলে তার ব্যবহারকারীর নাম (username) এবং গোপনশব্দ (password) জানা থাকতে হবে। এক্ষেত্রে গ্রাহক যদি তার ব্যবহারকারীর নাম এবং পাসওয়ার্ড উভয়ই ভুলে যায়, সেক্ষেত্রে গ্রাহক সহায়তার জন্য জান্নাত টেলিকমের গ্রাহক পরিষেবা বিভাগের সাথে যোগাযোগ করতে পারে।
- Home
- Mobile
- _Features Phone
- _Android Phone
- Earphone
- _Remax
- _Realme
- _Oppo
- _Mi
- _Vivo
- Bluetooth
- _Earbuds
- _Sports Bluetooth
- Charger
- _Android Phone
- _Features Phone
- Battery
- _Android Phone
- _Features Phone
- Back Cover
- _Samsung
- _Oppo
- _Vivo
- _Realme
- _Redmi
- _Others
- Tempered Glass
- _Oppo
- _Vivo
- _Samsung
- _Realme
- _Mi
- USB Device
- _MemoryCard
- _Pendrive
- _CardRider
0 Reviews